• Phone: (+88) 02-44815247
  • Mobile: 01618100207
  • Mobile: 01618-100208
  • Mail: jeweldhar@gmail.com
  • আপনার নিরাপদ ভ্রমণে আমরা সবসময় প্রস্তুত - Real Journey

সিলেট ফ্যামিলি টুর প্যাকেজ:৩দিন ২ রাত অতিথি-০৪ জন

Shylet
Shylet
  • Duration: ৩দিন ২ রাত
  • Cost Per Person TK.4500
  • Call Us Now: 01618-100208

সব চেয়ে কম মূল্যে ঘুরে আসুন সৌন্দর্যের লীলাভূমি সিলেটে ৩ দিন২ রাতের লাক্সারয়িাস ট্যুর প্যাকজে মাত্র –জন প্রতি -৪,৫০০/ টাকায়।

ভ্রমণ সূচী:

রাত দশটায়, বাস অথবা ট্রেন যোগে সিলেটের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ।

প্রথমদিন: জাফলং, খাসীয়া পল্লী, লালখান ও শাহ পরান (রাঃ) মাজার ভ্রমন।

সকালে আপনারা সিলেটে পৌছাবেন এবং নির্ধারিত হোটেলে উঠবেন হোটেলে উঠার সাথে সাথে পাবেন ওয়েল কাম ড্রিরিংস ও সিজনাল ফলের ঝুড়ি ও ফ্রেশ হয়ে বিশ্রাম নিবেন। তার পর হোটেলে সকালের নাস্তা করবেন। তার পর গাড়ীতে করে জাফলং এর উদ্দেশ্যে রওনা হবেন। জাফলং যাবার পর নিজ দায়িত্বে ঝরনায় গোসল, জিরো পয়েন্ট এবং খাসিয়া পল্লী ঘুরবেন। তার পর চলে যাবেন লালখান তার পর সেখানেও নিজ দায়িত্বে নৌকা নিয়ে ঘুরবেন। আসার পথে শাহ পরান (রাঃ)মাজার ঘুরে, হোটেলে রাত যাপন করবেন।

দ্বিতীয় দিন: রাতারকুল, বিছানাকান্দী, পান্তুমাই ও লক্ষনছড়া ভ্রমন সাথে, লাকাতুয়া চা বাগান ও মালিনীছড়া চা বাগান ভ্রমন।

হোটেলে সকালের নাস্তা সেরে, তার পর গাড়ীতে করে প্রথমে রাতারকুল যাবেন। রাতারকুল গিয়ে নিজ দায়িত্বে নৌকায় করে রাতারকুল সোয়াম ফরেষ্ট ঘুরবেন। তার পর গাড়ীতে করে রওনা হবেন সৌন্দর্যের রাণী বিছানাকান্দীর দিকে। প্রথমে চলে যাবেন পান্তুমাই, অল্প সময় থাকবেন । তার পর চলে যাবেন লক্ষন ছড়া কিছু সময় ঘুরাঘুরি করবেন । তার পর চলে যাবেন বিছানাকান্দী, বিকাল ২:০০ ঘটিকার মধ্যে যাবেন। তার পর নিজেদের মত করে পানিতে গোসল করবেন ও সৌন্দর্য উপভোগ করবেন । বিছাকান্দীতে ভারতীয় প্রডাক্ট পাওয়া যায়, চাইলে শপিং করে নিতে পারেন। তার পর আপনারা শাহ জালাল (রাঃ) এর মাজার ঘুরে তার পর আপনারা শহরে এসে লাকাতুয়া চা বাগান ও মালীনি ছড়া চা বাগান ঘুরে হোটেলে রাত যাপন করবেন।

তৃতীয় দিন:ভোলাগঞ্জ সাদা পাথর, উৎমাছরা ও তুরংছরা

হোটলে সকালের নাস্তা করবেন। হেটেল চেক আউট করবেন । তাই, নিজেদের সকল কিছু গুছিয়ে গাড়ীতে রাখবেন। তার পর প্রথমেই আপনারা যাবেন ভোলাগঞ্জ সেখানে সাদা পাথরের উপরে বয়ে যাওয়া ঝর্নার পানি উপভোগ করবেন।তার পর উৎমাছরা ও তুরংছরা ঘুরবেন। পরে আপনারা বাস অথবা ট্রেন স্টেশনে নামবেন।তার পর নিজ দায়িত্বে ঢাকা পৌছাবেন।

সিলেট হোটেল নাম:
হেটেল সুপ্রিম (তিন তারকা)

ট্যুর এর অন্তর্ভুক্তঃ
১) ০২ রাত মানসম্মত হোটেল রুম-ডলিাক্স এসি রুম (চার জন শেয়ারিং)

2) সিলেট ট্রেন স্টেশন- হোটেল- সিলেট ট্রেন স্টেশন পরিবহন সার্ভিস
3)  প্রতিদিন ঘুরার জন্য এসি গাড়ী সার্ভিস
4) প্রতিদিন সকালের নাস্তা (বুফে)
5) ইমারজেন্সি সাপোর্ট ।

ট্যুর এর অন্তর্ভুক্ত নয়ঃ
১) হোটেল টিপস।
২) নিজস্ব কোন খরচ বা কেনাকাটা।
৩) লাঞ্চ, ডিনার, স্ন্যাক্স

** পরামর্শঃ
-অবশ্যই অবশ্যই জাতীয় পরিচয় পত্র সাথে আনবেন।-যথাসম্ভব হালকা ব্যাকপ্যাকে ৩ দিন এর জন্য কাপড় চোপড় সাথে নেবেন। ঝর্নায় নেমে গোসল করতে চাইলে বাড়তি কাপড় সাথে নেবেন।